চট্টগ্রামে কুরবান আলী হত্যা মামলার প্রধান আসামী সহযোগীসহ গ্রেফতার

আবু জাফরের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে

আপডেটের সময়ঃ জুন ১৭, ২০২১

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার চাঞ্চ্যলকর কুরবান আলী সোহেল (২৩) হত্যায় দায়েরকৃত মামলার প্রধান আসামী ও তার অন্যতম সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

মামলার প্রধান আসামী মো. আবু জাফর (৩৪) ও তার অন্যতম সহযোগী মো. সাহাব উদ্দিন (৩৫) কে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ পতেঙ্গা খেজুরতলা থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, আবু জাফরের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে।

র‌্যাব জানান, জেলার সীতাকুন্ড থানাধীন ৪নং মুরাদপুর ইউনিয়ন এলাকায় চাঞ্চল্যকর কুরবান আলী সোহেল (২৩) হত্যার ঘটনায় ভিকটিমের পিতা বীর মুক্তিযোদ্ধা মো. দেলোয়ার হোসেন (৭৫) বাদী হয়ে গত ১৯ মে সীতাকুন্ড থানায় ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা (নং-৩০) দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পর থেকেই র‌্যাব ছায়াতদন্ত শুরু করে। ছায়াতদন্তের এক পর্যায়ে র‌্যাব জানতে পারে উক্ত মামলার প্রধান আসামী সহযোগীসহ ইপিজেড থানাধীন দক্ষিণ পতেঙ্গা খেজুরতলা অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে এদের গ্রেফতার করা হয়।

র‌্যাব আরো জানায়, আসামী মো. আবু জাফর (৩৪) এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় হত্যা, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে ১০ টি মামলা এবং আসামী মো. সাহাব উদ্দিন (৩৫) এর বিরুদ্ধে সীতাকুন্ড থানায় হত্যা মামলাসহ ৩ টি মামলা রয়েছে।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।