চট্টগ্রামে কিশোর গ্যাং লিডার হামকা রাজু অস্ত্রসহ গ্রেফতার


আপডেটের সময়ঃ নভেম্বর ৪, ২০২০


চট্টগ্রাম নগরী থেকে এক ভংঙ্কর কিশোর গ্যাং লিডারকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার (৩ নভেম্বর) রাত ১টার দিকে চান্দগাঁও থানাধীন এলাকা থেকে কিশোর গ্যাং লিডার হামকা রাজুকে (৩২) বিদেশি পিস্তলসহ গ্রেফতার করা হয়। রাজু চান্দগাঁও থানার কসাই পাড়া এলাকার নুরুল আলম মেম্বারের বাড়ির বাসিন্দা।

র‌্যাব জানায়, রাজুর বিরুদ্ধে  চান্দগাঁও ও পাঁচলাইশ থানায় ৫ টি মামলা রয়েছে। ৩টি হত্যাচেষ্টা মামলা, ১ টি চাঁদাবাজি মামলা ও ১টি ছিনতাই মামলা আছে।

র‌্যাবের উর্ধতন কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, গোপন খবরের ভিত্তিতে রাতে রাজুর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের সময় লাইট বন্ধ করে তিনি পালাবার চেষ্টা করলেও তাকে নিজ বাসার টয়লেট থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেখানো তথ্য অনুযায়ী টেলিভিশন বক্সের পেছন থেকে ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি সহ একটি ইলেক্ট্রিক শক বোটম উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে সে কিশোর গ্যাং পরিচালনার কথা স্বীকার করে। ৮০ থেকে ১০০ জন কিশোর গ্যাং দিয়ে ইয়াবা ব্যবসা, চাঁদাবাজি ও ছিনতাই কাজ করার কথাও স্বীকার করে হামকা রাজু।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।