চট্টগ্রামে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

সিএনজির গতিরোধ করে যাত্রীদের থেকে সর্বস্ব লুটে নেয় তারা

আপডেটের সময়ঃ জুন ২৬, ২০২১

চট্টগ্রাম নগরীতে অস্ত্রসহ তিনজন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। নগরের বিভিন্ন এলাকায় সিএনজি ও মোটরসাইকেল ব্যবহার করে ডাকাতি ও ছিনতাই করে বেড়ানো এই তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাই চক্রের বাকি ৪ সদস্য পালিয়ে যায়।

নগরের জমিয়াতুল ফালাহ জামে মসজিদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশিয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ২টি টিপ ছোরা ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এরা হলো, মো. আরমান আলী (২৩), মো. রফিকুল আলম (২৩) ও মো. আবু (২৬)।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দীন বলেন, তারা পেশাদার ডাকাত দলের সদস্য। বিভিন্ন জায়গায় অস্ত্রসহ দিনে ও রাতে মোটরসাইকেলযোগে রাস্তায় চলাচলরত সিএনজি অটোরিক্সার গতিরোধ করে ভয়ভীতি দেখিয়ে যাত্রীদের থেকে সর্বস্ব লুটে নেয়। অনেক সময় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে টাকা নিয়ে বের হওয়া ব্যক্তিদের টার্গেট করে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে তারা।

পুলিশ এ চক্রের তিন সদস্যকে গ্রেফতার করলেও বাকি ৪ সদস্য পালিয়ে যায়। গ্রেফতার তিনজনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।