চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী ১৫ মামলার আসামী মাসুম অস্ত্রসহ গ্রেফতার


আপডেটের সময়ঃ এপ্রিল ১০, ২০২১


চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও ১৫ মামলার আসামী দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম প্রকাশ মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালী থানাধীন এলাকা থেকে শুক্রবার রাতে ১টি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড কার্তুজ সহ তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

পুলিশ জানায়,  কোতোয়ালী থানাধীন ৩৭নং মহিম দাশ রোড স্রেয়ান এন্টারপ্রাইজ এন্ড ফটোস্ট্যাট এর সামনে পাকা রাস্তার উপর থেকে  মোঃ দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম প্রকাশ মাসুম (৩৫) কে গ্রেফতার করা হয়। এ সময় তাহার দেহ তল্লাশী করে তার পরিহিত টাউজার এর পিছনে কোমরে গুজানো অবস্থায় ১(এক)টি দেশীয় তৈরী এলজি এবং ২ (দুই) রাউন্ড কার্তুজ পেয়ে উদ্ধার করে পুলিশ।

এ সময় গ্রেফতারকৃত মাসুম জানায়, অবৈধ অস্ত্রগুলি নিয়ে প্রতিনিয়িত সন্ধ্যা হতে ভোর বেলা পর্যন্ত কোতোয়ালী থানা এলাকার রেলওয়ে স্টেশন, নিউ মার্কেট মোড়, আমতল, শাহ আমানত মার্কেট, আন্দরকিল্লা, জামালখান, ব্রীকফিল্ড, ফিশারীঘাট সহ নগরীর বিভিন্ন এলাকায় পথচারী, সিএনজি বা বাসে থাকা যাত্রীদের নিকট হতে সুযোগ বুঝে তাদের সাথে থাকা মোবাইল, অর্থ, স্বর্ণালংকার ছিনিয়ে নেয়াসহ বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। পুলিশ জানায়, সে একজন পেশাদার ছিনতাইকারী, সন্ত্রাস সৃষ্টিকারী, ইয়াবা ব্যবসায়ী ও অবৈধ অস্ত্রধারী। সে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন রকমের অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, বিস্ফোরক দ্রব্য আইন সহ দঃ বিঃ আইনে সর্বমোট ১৫টি মামলা রয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।