চট্টগ্রামের কৈবল্যধামে প্রতিনিধি সন্মেলন


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ২৬, ২০২০


আমরা সনাতনধর্মালম্বীরা সবাই যেন একসঙ্গে ঠাকুরের আদর্শে চলতে পারি সেদিকে খেয়াল রাখতে হবে।

শনিবার (২৬ সেপ্টেম্বর ) কৈবল্যধাম বোর্ড অব ট্রাস্টি আয়োজিত আশ্রম প্রতিনিধি সম্মেলন সভাপতির বক্তব্যে এ কথা বলেন কৈবল্যনাথের মোহন্ত মহারাজ কালীপদ ভট্টাচার্য।

তিনি বলেন, সকল আশ্রমে যেন শৃঙ্খলাবোধ থাকে সেজন্য এই সম্মেলনের আয়োজন।  সকালে আয়োজিত এ সম্মেলনে বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে রাম ঠাকুর আশ্রমের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

সম্মেলনে দেশের ৫৩টি আশ্রমের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদস্য প্রদীপ দত্ত, বাসুদেব সাহা, স্বপন কুমার পালিত, অজয় মিত্র, মিলন কান্তি দাশ, অ্যাডভোকেট  নারায়ণ পাল, মনিলাল দাশ, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস, উত্তম দত্ত, রনজিত কুমার দে, রতন বণিক, ডা. তপন ধর, সুদীপ বসাক প্রমুখ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে বিশ্বব্যাপী করোনা মুক্তির জন্য প্রার্থনা করা হয়। ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক গোপাল দত্ত বলেন, কৈবল্যনাথের আশ্রম রক্ষা করতে সবাইকে ভূমিকা রাখতে হবে। গঙ্গাপুত্র ভীষ্ম যদি একটু সচেতন হতেন, তাহলে কুরুক্ষেত্র যুদ্ধ হতো না। তাই রাম ভাইদের কাছে অনুরোধ থাকবে, আমাদের সকলকেই সচেতন থাকতে হবে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।