চট্টগ্রামের উন্নয়নে শেখ হাসিনার সদিচ্ছার মূল্য রাখতে হবে: রেজাউল করিম


আপডেটের সময়ঃ নভেম্বর ১১, ২০২০


আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রামের ব্যাপক উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদিচ্ছার মূল্য আমাদেরকে রাখতে হবে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন শ্রমিক ও কর্মচারী লীগ (সিবিএ) নেতৃবৃন্দ তাঁর বহদ্দারহাটস্থ বাসভবনে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে একথা বলেন তিনি।

এসময় তিনি সমবেতদের উদ্দেশ্যে বলেন, সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীরা একটি মহৎ কার্যে নিযুক্ত। সিটি কর্পোরেশনকে নগরবাসীর সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হবে। নগরকে পরিস্কার, পরিচ্ছন্ন ও পরিকল্পিতভাবে পরিপাটি করে রাখতে হবে। এ নগরীতে আমাদের পূর্বপুরুষের বসবাস ছিল। পাহাড়, সমুদ্র, নদী, সমতল মিলে গড়া প্রকৃতির দান চট্টগ্রামকে তারা আমাদের হাতে দিয়ে গেছেন। আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য পরিকল্পিত, সুন্দর ও সমৃদ্ধ নগর রেখে যেতে আমাদেরকে কাজ করতে হবে। এখানে সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীরা মূখ্য ভূমিকা রাখতে হবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন সিবিএ-এর সভাপতি ফরিদ আহমদ, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, সহ -সভাপতি রূপন কান্তি, সহ- সভাপতি  ইয়াছিন চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, যুগ্ম সম্পাদক রতন দত্ত, সাংগঠনিক সম্পাদক আবুল মাসুদ, অর্থ সম্পাদক তারেক সুলতান, প্রচার সম্পাদক রতন শীল, সহ-সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক সোহেল, সদস্য বাবুল সেন, মোস্তফা কামাল, হারুনুর রশীদ, পুলক দে, শফিকুর রহমান প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।