গ্রেফতার যুবকের জবানবন্দি: পাওনা টাকা না পেয়ে সিএনজি চালককে খুন


আপডেটের সময়ঃ নভেম্বর ৩০, ২০২০


চট্টগ্রামের হাটহাজারীতে পরিত্যক্ত ডোবা থেকে মো. শরীফ (২২) নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার মো. রাকিব (১৯) নামে এক কিশোর আদালতে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (৩০ নভেম্বর) ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ওই কিশোর তার পাওনা টাকা না পেয়ে ওই সিএনজি চালককে খুন করেছে বলে জানায়। এর আগে গত রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ  মো. জাব্বারুল ইসলাম বলেন, পাওনা টাকা না পেয়ে ওই সিএনজি চালককে ছুরিকাঘাতে হত্যার পর পরিত্যক্ত ডোবায় ফেলে দিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেফতার হওয়া কিশোর। ওই কিশোর চান্দগাঁও থানার পাঠানপাড়া গণি কোম্পানির বাড়ির মৃত মো. নাছিরের ছেলে।

এর আগে গত ২৪ নভেম্বর রাত ৮টার দিকে শিকারপুর ইউনিয়নের দক্ষিণ কুয়াইশ ৮ নম্বর ওয়ার্ডের গোল আমগাছ তলা এলাকার একটি পরিত্যক্ত ডোবা থেকে নিহত শরীফের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত মো. শরীফ(২২) চান্দগাঁও থানার গোলাপের দোকান সংলগ্ন সোনার’বর বাড়ির নূর নবীর ছেলে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।