ক্রেতা সন্তুষ্টিই ব্যবসায় সাফল্যের মূল চাবিকাঠি, দ্য আর্বান গ্যারেজ’র উদ্বোধনে প্রশাসক সুজন


আপডেটের সময়ঃ ডিসেম্বর ৪, ২০২০


চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক আলহাজ খোরশেদ আলম সুজন বলেছেন, ক্রেতা সন্তুষ্টিই ব্যবসায় সাফল্যের মূল চাবিকাঠি।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকালে নগরীর অক্সিজেন কুয়াইশ লিংক রোডে ‘দ্য আর্বান গ্যারেজ’ নামক একটি প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রশাসক সুজন আরো বলেন, আমাদের দেশে যে কোনো ব্যবসা শুরু করার কিভাবে গ্রাহককে ঠকাবে সেটা শিখে যায়। আমি আশা করব আরবান গ্রুপের সেবায় মানুষ যেন সন্তুষ্ট এবং অভিভূত হয়। আমি মনেকরি আপনাদের এই প্রতিষ্ঠান দক্ষতার সাথে সেবা দিয়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হবে। তিনি নতুন প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

তানভির বিন হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক নাহিদ আলম নোমান ও ইলিয়াস বিন রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন জসিম, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পিবিআই কর্মকর্তা মো. ইকবাল, বায়েজিদ থানার অফিসার ইনচার্জ প্রীটন সরকার, ৩নং বায়েজিদ ওয়ার্ডের সাবেক কমিশনার কফিল উদ্দিন খান, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, মহানগর যুবলীগের সদস্য কফিল উদ্দিন, মহানগর ছাত্রলীগের উপ-সম্পাদক বোরহান উদ্দিন ফরহাদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা মোহাম্মদ জিয়াউল করিম। এর আগে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।