কোতোয়ালীর রহমতগঞ্জে ভাইকে হত্যা চেষ্টা মামলায় ভাই গ্রেফতার


আপডেটের সময়ঃ ডিসেম্বর ১৭, ২০২০


চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন রহমতগঞ্জে হত্যা চেষ্টা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১৬ ডিসেম্বর) রাত সোয়া ১২টায় কোতোয়ালী থানার পাশে ফুলকলি মিষ্টি দোকানের সামনে থেকে নাসিমুল হাসান চৌধুরী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি রহমতগঞ্জের মৃত জহির উদ্দিন আহমদের পুত্র। এর আগে হত্যা চেষ্টার অভিযোগে সাইফুল হাসান চৌধুরী আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ জানায়, মামলার বাদী ও গ্রেফতারকৃত আসামী সম্পর্কে আপন দুই ভাই।

জানা গেছে, বাদী ও আসামীদের মধ্যে নিজেদের বিল্ডিং ও খালি জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২৪ আগষ্ট রাত আড়াইটার সময় গ্রেফতারকৃত আসামী তার স্ত্রী-সন্তান নিয়ে বাদীর বসতঘরে ডুকে বাদীকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এ সময় বাদী ও তার পরিবারের সদস্যদের আত্মচিৎকারে  আশেপাশের লোক এগিয়ে আসলে তারা চলে যায়। পরে বাদীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে করে চট্টগ্রামের চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে আদালত কোতোয়ালী থানাকে মামলা এজাহারভুক্ত করার নির্দেশ দেন। গত ১৩ নভেম্বর কোতোয়ালী থানায় এজাহারভুক্ত মামলায় (নং-৩৬) উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী কোতোয়ালী থানার এস আই ইমরান বলেন, ভাইয়ে ভাইয়ে মারামারি মামলায় ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘদিন থেকে ভাইদের মধ্যে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। তিনি আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।