কাপ্তাইয়ে ব্যবসায়ীর ৭০হাজার টাকা ছিনতাই


আপডেটের সময়ঃ অক্টোবর ২, ২০২০


কাপ্তাইয়ের কিশোর গ্যাংয়ের অপতৎপরতা বেড়ে চলছে। এদের অপতৎপরতায় এলাকাবাসির মধ্যে আতংঙ্ক বিরাজ করছে। কিশোর গ্যাংয়ের কবলে পড়ে ব্যবসায়ী ৭০হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

কাপ্তাইয়ে একের পর এক কিশোর গ্যাং বিভিন্ন অপরাধে জড়িয়ে চুরি,ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পরছে। এদের কোন ধরনের ব্যবস্থা না নেওয়ায় দিন,দিন হরহামেশা ঘটনা ঘটেই চলছে। কিশোর গ্যাং চন্দ্রে ঘানা কলাবাগান,বারঘোনা,শিলছড়ি,লগগেইট এলাকা,নতুনবাজার,শিল্পএলাকা,জাকির হোসেন স মিল এলাকার গত ২/৩মাস যাবৎ  বিভিন্ন অপরাধ করে চলছে। প্রশাসনের এ সকল ব্যাপারে বিভিন্ন গোয়েন্দা রির্পোট থাকলেও বা আইন শৃঙ্খলা সভায় এ ব্যাপারে বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যানগন অভিযোগ করা হলেও তেমন কোন সুফল দেখা যাচ্ছেনা।

বৃহস্পতিবার(১অক্টোবর) রাত ১২টায় কাপ্তাই নতুন বাজার মুরগী ব্যবসায়ী মোঃ জলিল, ব্যবসা করে রাত ১২টার দিকে ব্যাগে করে ৭০হাজার টাকা নিয়ে তার নিজ বাসা মুরগীর টিলায় ফিরার পথে কিশোর গ্যাং তিতুমীর একাডেমীর পাশ্ববর্তী  ব্রিজের ওপর ব্যবসায়ী জলিল কে আটক করে টাকা ছিনতাই করে নিয়ে যায়। জলিল,জানান কোন কিছু বুজে উঠার পূর্বেই আমার টাকাগুলো ছিনতাই করে নিয়ে জঙ্গলের ভিতর পালিয়ে যায়। এছাড়া সজল টেলিকম কে প্রহার ,নতুন বাজার ২ ব্যবসায়ীয় দোকান হতে প্রায় ৯০হাজার টাকা চুরি করে নিয়ে যাওয়া হয়। এছাড়া দোকান,বাসা-বাড়ি ও প্রতিষ্ঠানের হরহামাশে চুরির ঘটনা ঘটে চলছে। এ কিশোর গ্যাং বিভিন্ন অপরাধ করায় এলাকাবাসি মধ্যে আতঙ্ক বিরাজ করছে। আইনশৃঙ্কলা বাহিনী এদের বিরুদ্ধে অতিশয় ব্যবস্থা না নিলে এলাকায় আরো বড় ধরনের ঘটনা আশংঙ্কা করছে এলাকাবাসি।

নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।