কাজী শুভ ও কণ্ঠশিল্পী জুলির‘তুমি আমার হার্টবিট’গানের মোড়ক উন্মোচন


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ২৫, ২০২২

কাজী শুভ ও উদীয়মান কণ্ঠশিল্পী জুলির ‘তুমি আমার হার্টবিট’গানের মিউজিক ভিডিওর মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল চারটায় মোমিন রোডস্থ একটি রেস্টেুরেন্টে ইউটিউব চ্যানেলে ‘ভালোবাসা দিবসে’ রিলিজ হওয়া গানটির মোড়ক উন্মোচন করেন চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সভাপতি আলাউদ্দিন তাহের।

তিনি বলেন, জুলি নিজস্ব যোগ্যতায় নিজের অবস্থান করে নিয়েছে। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ব্যয় বহুল প্রয়াস হিসেবে জুলির মিউজিক ভিডিও প্রকাশ করেছে। সময়ের সঙ্গে সঙ্গে বিশ্বের অন্যান্য দেশের মতো এগিয়ে  চলা বাংলাদেশসহ বিশ্বে জনপ্রিয় হয়ে উঠুক গানটি এমনটি তিনি আশা করেন।

শিল্পী জুলি জানান, গানটির পরিচালনায় আসাদুজ্জামান আজাদ। ইউটিউব চ্যানেল আজাদ মিউজিক স্টেশন। কথা সুর ও মিউজিক করেছেন এ.এইচ.তূর্য, মডেল ছিলেন এস.কে.তৃষ্ণা ও সিয়াম। রূপসজ্জায় আরিফ ও রশিদ, ডান্স কোরিওগ্রাফারে নূহ রাজ। আশা করছি, গানটি সংগীত প্রেমীদের ভালো লাগার পাশাপাশি ব্যাপক দর্শক সাড়া পাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কণ্ঠশিল্পী পলি শারমিন, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের কণ্ঠশিল্পী শহীদ ফারুকী, চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক এড. কামরুল আজম চৌধুরী টিপু, গীতিকার এম. শাসুল আলম, কণ্ঠশিল্পী শাহীন রহমান, চট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদের সহ-সম্পাদক বিশ্বজিৎ পাল, এড. হাসান মুরাদ প্রমূখ।

প্রসঙ্গত, কণ্ঠ শিল্পী জুলির বিভিন্ন প্রকারের মৌলিক গান রয়েছে। ১ম মৌলিক গান ‘আগুন’, ২য় ‘ক্রাস’, ৩য় ‘বেলি ফুলের মালা’ ও ৪র্থ মৌলিক গান ‘তুই আমার জীবন’। সবকটি গানের মিউজিক ডিরেক্টর হলেন, চট্টগ্রামের সু-পরিচিত মুখ-আলাউদ্দিন আলো, পরিচালনায় আসাদুজ্জামান আজাদ। পাশাপাশি শিল্পী জুলির কভার সং রয়েছে অনেক। এছাড়া ইউটিউবে ব্যাপক সাড়া পায়  রঙ্গিলা মাঝি, মিউজিক্যাল ফ্লিম ,আদর গরি পান খাবাইওম, সাবিনা ইয়াসমিনের অন্তর জ্বালাইলা, আইলো দারুন ফাগুনরে।

নিউজ ডেস্ক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।