কর্মদক্ষতার পুরস্কার পেল সিএমপি’র অফিসাররা


আপডেটের সময়ঃ আগস্ট ২০, ২০২০


কর্মদক্ষতা ও সততার মূল্যয়ন স্বরূপ চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)’র অফিসাররা পুরস্কৃত হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগষ্ট ) সকালে সিএমপি এর সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির মাসিক অপরাধ সভায় এ পুরস্কার দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। সভায় গত জুলাই মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ১৩ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দের নগদ ৬৭ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়া ক্লু লেস মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারে সফলতায় পুরস্কৃত হন চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার  মুহাম্মদ রাইসুল ইসলাম, কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মো. মোমিনুল হাসান, চকবাজার থানার  উপ-পরিদর্শক আকরাম হোসেন, খুলশী থানার উপ-পরিদর্শক আলী বিন কাশেম, খুলশী থানার উপ-পরিদর্শক দিপঙ্কর চন্দ্র রায়।  এছাড়াও ভালো কাজের স্বীকৃতি সরূপ শ্রেষ্ট উপ-পরিদর্শক হিসেবে মনোনিত হন ডাবলমুরিং মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক অর্নব বড়ুয়া।

সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সিএমপি’র পুলিশ সদস্যদের’কে ধন্যবাদ জ্ঞাপন করেন। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও ডিবি’কে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে হবে বলে নির্দেশ প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।