কঠোর লকডাউনে ন্যায্যমূল্যে খাদ্যপণ্য বিক্রি ফারাজ করিমের


আপডেটের সময়ঃ জুলাই ১, ২০২১

সারাদেশের ন্যায় চট্টগ্রামে এবার ‘কঠোর লকডাউনে’রাউজানে আবার ভিন্নধর্মী ও মানবিক উদ্যোগ নিয়ে মাঠে নেমেছেন দেশের জনপ্রিয় তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া কঠোর লকডাউনে রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় গাড়িতে করে এবং প্রতিটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য বিক্রি শুরু হয়।

প্রতিকেজি মিনিকেট চাল ৪৫ টাকা, ১ লিটার সয়াবিন তেল ১৩০ টাকা, পেঁয়াজ ৩৫ টাকা, মসুর ডাল ৭০ টাকা, চনার ডাল ৩০ টাকা, লবণ ১৫ টাকা, চিনি ৬০ টাকা, আটা ৩০ টাকা, চা-পাতা ৩২০ টাকা ও আলু ১৫ টাকা দরে বিক্রি হচ্ছে। নিম্নআয়ের মানুষ থেকে শুরু করে আগ্রহী সবাই সুশৃঙ্খলভাবে ন্যায্যমূল্যের এ বাজার থেকে খাদ্যসামগ্রী কিনতে পারছেন।

এ প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বলেন, আগামীতে লকডাউন বাড়ানো হলে চালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিনামূল্যে উপহার দেওয়ার পরিকল্পনা আমাদের রয়েছে। কেউ যদি খাবারের কষ্টে থাকেন বা আপনাদের আশপাশে যদি কাউকে খাবারের কষ্টে থাকতে দেখেন, তবে আমাদের হেল্প ডেস্ক টিমের সঙ্গে যোগাযোগ করলে আমরা তাদের কাছে খাবার পৌঁছে দেব।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।