ঈদ আনন্দ উপভোগ যেন দুভোর্গ ডেকে না আনে: মেয়র


আপডেটের সময়ঃ মে ১২, ২০২১


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনাকালে বৈশ্বিক পরিস্থিতি মোটেই সুবিধাজনক অবস্থানে নেই। তাই সকলেই বিপর্যস্ত। এই পরিস্থিতিতে ধৈর্য্য ধরে মোকাবেলা করতে হবে। ঈদ আনন্দ উপভোগ করতে গিয়ে মানুষের ছুটে চলা থেমে নেই। তাই পদে পদে বিপদ ঘটার আশংকা দেখা দিচ্ছে। এই বিপদ ঈদ আনন্দকে শুধু ম্লান করবে না বরং বড় ধরণের বিপর্যয় ও দুভোর্গ ডেকে আনবে। সে কারণে এখন প্রয়োজন সরকার কর্তৃক ঘোষিত বিধি নিষেধ পালন করা এবং ঈদ আনন্দে গা ভাসিয়ে না দেয়া।

মঙ্গলবার (১১ মে) প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় চত্বরে চসিকের রাজস্ব শাখার লাইসেন্স ইন্সেপেক্টর এসোশিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার সামগ্রী বিতরণকালে এ কথা বলেন।

প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন কাউন্সিলর হাজী নুরুল হক, জাহেদুল আজিম পাভেল, জাফর আহমেদ, হারুণ আল রশীদ রানা, সাজ্জাদ মাহামুদ রাসেল, অজয় দাশ, ইলিয়াস আজম প্রমুখ।

মেয়র এসময় আরো বলেন ভারতে সংক্রমিত করোনা ভাইরাসের নতুন ধরণটি অনেক বেশি বিপদজনক। এই বিপজ্জনক ধরণটি বাংলাদেশে যাতে অনুপ্রবেশ করতে না পারে সে ব্যাপারে সরকার সর্তকতা অবলম্বন করেছে। তিনি নিজেদের স্বাস্থ্য সুরক্ষা ও অপরকে সুরক্ষিত রাখার ব্যাপারে সকলকে সচেতন থাকার ব্যাপারে আহ্বান জানান।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।