ইমপেরিয়াল হাসপাতালের সাথে চট্টগ্রাম ক্লাবের কর্পোরেট চুক্তি


আপডেটের সময়ঃ এপ্রিল ৭, ২০২১


চট্টগ্রামে ৪০০ শয্যা বিশিষ্ট আধুনিক এবং বহুমুখী বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ইমপেরিয়াল হাসপাতাল লিঃ (আই.এইচ.এল) এর সাথে চট্টগ্রাম ক্লাব লিমিটেডের স্বাস্থ্য সেবা বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়েছে।

সোমবার (৫ এপ্রিল)  সকালে ইমপেরিয়াল হাসপাতালের সাথে চট্টগ্রাম ক্লাবের সদস্য এবং পরিবারবর্গের যাবতীয় চিকিৎসা কার্যক্রম যথাক্রমে – বহিঃবিভাগ, অন্তঃবিভাগ, ডায়াগনস্টিক, ইমারজেন্সি ও এ্যম্বুলেন্স সার্ভিস প্রদানের লক্ষে এই কর্পোরেট চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

কর্পোরেট চুক্তিতে ইমপেরিয়াল হাসপাতালের পক্ষে স্বাক্ষর করেন চেয়ারম্যান অধ্যাপক ডা. রবিউল হোসেন এবং চট্টগ্রাম ক্লাবের পক্ষে চেয়ারম্যান নাদের খান। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইমপেরিয়াল হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন, চীফ মেডিকেল অফিসার অধ্যাপক ডা. তারিক আল-নাসির, চীফ এক্সিকিউটিভ অফিসার(এ্যক্টিং) রিয়াজ হোসেন, চীফ ফিনেন্সিয়াল অফিসার মনোয়ারুল হক, এসিস্টেন্ট ম্যানেজার মিসেস সামিহা চৌধুরী এবং চট্টগ্রাম ক্লাবের পক্ষে ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল হক (মঞ্জু), সেক্রেটারী মেজর (অবঃ) নূরুল আমিন প্রমূখ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে চট্টগ্রাম ক্লাবের প্রতিনিধিবৃন্দ হাসপাতাল পরিদর্শন করে বিভিন্ন সুযোগ-সুবিধাসমূহ বিশেষ করে কর্পোরেট রোগীদের জন্য বিদ্যমান ব্যবস্থাপনা সমূহ যথা-রেজিস্ট্রেশন, কাউন্সিলর, ডেডিকেটেড চিকিৎসক, নার্স এবং অন্যান্য সুযোগ সুবিধা অবলোকন করে সন্তোষ প্রকাশ করেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।