আন্দরকিল্লা কমিউনিটি পুলিশের সভা: মাদক ও সন্ত্রাসমুক্ত করার অঙ্গীকার


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ১৪, ২০২১


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ডের কমিউনিটি পুলিশের মাসিক সভা গত ১৩ ফেব্রুয়ারী পুরাতন গীর্জাস্থ একটি হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আব্দুল হান্নান বাবু।

সভায় বক্তারা বলেন, আন্দরকিল্লা ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হবে। এ জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাদক যুব সমাজকে ধংস করে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে অভিভাবকদের সচেতন হতে হবে। কমিউনিটি পুলিশ সব সময় কোতোয়ালী থানার সহযোগিতা নিয়ে অনেক ভালো কাজ ইতিমধ্যে প্রমাণ করেছে। ইদানিং এলাকায় পকেট মারের উপদ্রব, মহল মার্কেটে গার্মেন্টসে ছুটির পর বহিরাগত কিছু যুবক আড্ডায় মেতে থাকে এবং মেয়েদের উত্ত্যাক্ত করার বিষয়টি লক্ষ্য করা যায়। পুরাতন গীর্জা এলাকায় মহল মার্কেটের পাশে বেশ কিছু হোন্ডা রাখা হয়, যার কারণে এই রাস্তায় অন্যান্য গাড়ি রাখতে অসুবিধা হচ্ছে।

সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাব ইনেসপেক্টর মো. মনজুরুল আলম ভূঁইয়া, ডা. চন্দন দত্ত, মুহাম্মদ জসিম উদ্দিন, ডা. রতন চক্রবর্তী, সৈয়দ মোস্তফা ইয়াছিন, সাইফুল ইসলাম, যীশু বর্ণিক, প্রাণতোষ ধর, মো. শাহাজাহান, মো. সিরাজুল ইসলাম, মোহাম্মদ মহিউদ্দিন, শংর্সপ্তপ এর প্রোগ্রাম কো অডিনেটর কৃষিবিদ মো. রফিকুল ইসলাম, ট্রেনিং প্রজেক্ট অফিসার শবনম মোস্তারী প্রমূখ।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।