অসহায় রোজাদারদের সহায়তায় এগিয়ে আসার আহবান: সাবেক মেয়র মনজুর


আপডেটের সময়ঃ এপ্রিল ১২, ২০২১


আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র সেহরী ও ইফতার সামগ্রি বিতরণের চলমান কার্যক্রমের অংশ হিসেবে সোমবারও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৬ নং উত্তর হালিশহর, ১১ নং দক্ষিণ কাট্টলী, ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ, ১৩ নং পাহাড়তলী, ৩১ নং আলকরণ, ১৭ নং পশ্চিম বাকলিয়া ও ৩৩ নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে অসহায় রোজাদারদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম।

এসময় এম মনজুর আলম বলেন, ‘আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন যে কোন দুর্যোগে মানুষের পাশে থেকে অগ্রণি ভূমিকা পালন করে’। তিনি করোনা মহামারি থেকে উত্তরণের জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপ এর পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সারওয়ার আলম, ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সহিদুল আলম, ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলী, ২৬ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন, মহিলা কাউন্সিলর ফেরদৌসী আকবর, হুরে আরা বিউটি, সাবেক মহিলা কাউন্সিলর জেসমিনা খানম  প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।