অবশেষে গ্রেফতার হলো ধর্ষক চান্দু


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ২৯, ২০২০


ফেনী থেকে চট্টগ্রাম নগরীর বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে এক তরুণী ধর্ষণের ঘটনায় অবশেষে ধর্ষক চান্দু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোরে নগরের পতেঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে নগরীর ডবলমুরিং থানাধীন সুপারিওয়ালা পাড়ায় একটি বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতার প্রসঙ্গে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, ঘটনায় করা মামলায় অভিযান চালিয়ে পতেঙ্গা থেকে ধর্ষক চান্দু মিয়াকে গ্রেফতার করার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, কয়েকদিন আগে ফেনী থেকে নগরের আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন ওই কিশোরী। সেখান থেকে গত রোববার নুরী আক্তারের বাসায় যান। একপর্যায়ে নুরীর সহযোগিতায় বাড়ির মালিক চান্দু মিয়া ওই তরুণীকে ধর্ষণ করেন। গত  ২৭ সেপ্টেম্বর রাতে ডবলমুরিং থানাধীন সুপারিওয়ালা পাড়ায় বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন এই তরুণী। তখন পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের শিকার তরুণীর বান্ধবী নুরীসহ তিনজনকে গ্রেফতার করেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।